১. কিভাবে আমি নিজের এলাকায় সংযোগ নিতে পারবো? [যদি উক্ত এলাকায় না থাকে]

উত্তর: আপনার এলাকাতে এখনো আমাদের সাপোর্ট সেন্টার হয়নি, গ্রাহক হিসেবে এখনি নিতে পারবেন না, ShadhinWifi.com এ গিয়ে নিবন্ধন ফরম পুরন করে রাখুন, আমাদের সাপোর্ট সেন্টার হলে যোগাযোগ করা হবে।

২. কিভাবে স্বাধীন ওয়াইফাইয়ের সাথে ব্যবসা করতে পারবো?

উত্তর: ব্যবসা করতে চাইলে আমাদের অনলাইন মিটিং এ অংশগ্রহণ করুন, ব্যবসা বিষয়ে বিস্তারিত আলোচনা করা হবে। যোগাযোগ এর জন্য কল করুন-০১৯৫৮৬১৫৬৭২; ০১৯৫৮৬১৫৬৭১

 

৩. কিভাবে স্বাধীন ওয়াইফাইয়ের প্যাকেজ গুলো ব্যবহার করতে পারবো?

উত্তর:আমাদের ShadhinWifi.com- ওয়েবসাইট এ গিয়ে দেখবেন আমাদের সব প্যাকেজ এর তালিকা দেয়া আছে। আপনি আপনার পছন্দ মতো প্যাকেজটি নিতে পারেন। অথবা আপনি আপনার এলাকাতে সেলস পয়েন্ট এ গিয়ে রিচার্জ করে নিতে পারেন।

৪. গ্রাহক হিসাবে কিভাবে নিবো?

উত্তর: গ্রাহক হিসেবে নিতে চাইলে ShadhinWifi.com-এ গিয়ে নিবন্ধন ফরম পুরন করে রাখুন,  আপনার এলাকায় অবস্থিত আমাদের সাপোর্ট সেন্টার থেকে যোগাযোগ করা হবে। 

৫. যদি সাপোর্ট সেন্টার না থাকে তাহলে কি গ্রাহক হতে পারবো না?

উত্তর: জি না, আপনার এলাকায় সাপোর্ট সেন্টার হয়ে থাকলে আপনি সংযোগ নিতে পারবেন। অন্যথায় আপনাকে সাপোর্ট সেন্টার হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

৬.আমি আপনাদের সার্ভিসটি নিতে আগ্রহী।

উত্তর: আপনি ব্যবসায় করতে আগ্রহী হল, আমাদের WhatsApp নাম্বার ০১৯৭৯৪০৮৮৪৭ এ মেসেজ করে রাখতে পারেন অথবা আপনার জিপিএস লোকেশান শেয়ার করে রাখতে পারেন। where-am-i.net এই লিংক এ গিয়ে এলাও দিন আপনার ফোন থেকে । নিচে একটা নাম্বার আসবে, ওইটাই জিপিএস লোকেশন।

গ্রাহক হিসেবে নিতে চাইলে আমাদের ওয়েবসাইট ShadhinWifi.com-এ গিয়ে গ্রাহক নিবন্ধন ফর্ম পূরণ করে রাখুন। আমরা আপনার সাথে যোগাযোগ করবো। 

৭.আমাদের এলাকায় আপনাদের কোন গ্রাহক কি এখনো আছে এবং এখানে কি আপনাদের লাইন আসছে?

উত্তর: দয়া করে আপনার ঠিকানা শেয়ার করবেন।যোগাযোগ এর জন্য কল করুন-০১৯৭৯৪০৮৮৪৪ অথবা হোয়াটস্যাপ-এ এস.এম.এস. করুন-০১৯৭৯৪০৮৮৪৭ নম্বরে।

৮. সাপোর্ট সেন্টার ছাড়া কি সার্ভিস নিতে পারবো না?

উত্তর: জি না, গ্রাহক হিসেবে নিতে চাইলে আপনার এলাকায় সাপোর্ট সেন্টার থাকা অত্যাবশ্যক।

৯. যোগাযোগ করবো কিভাবে?

উত্তর: যোগাযোগ এর জন্য কল করুন-০১৯৭৯৪০৮৮৪৪ অথবা হোয়াটস্যাপ এ এস.এম.এস. করুন-০১৯৭৯৪০৮৮৪৭ নম্বরে।

১০. ইউনিয়ন থেকে শুরু করে গ্রাম পর্যায় পর্যন্ত কাজ করতে চাই, করনীয় কি?

উত্তর: ইউনিয়ন পর্যায় নেটওয়ার্ক সেন্টার এর জন্য আপনাকে প্রথমেই যে কাজটা করতে হবে সেটা হচ্ছে আপনার এলাকার ডিটেইলস স্বাধীন ওয়াই-ফাই এ দ্বায়িত্ব প্রাপ্ত কারো সাথে শেয়ার করতে হবে অথবা দ্বায়িত্ব প্রাপ্ত কেউ আপনার কাছ থেকে জেনে নিবে।জায়গার অবস্থান,সম্ভাব্য ইউজার সবকিছুর উপর নির্ভর করে আপনার ডিভাইস সেটআপ এবং তার খরচ নির্ভর করে।অতএব,ওয়ান-টু-ওয়ান সবকিছু জানার পরই একমাত্র পরিপূর্ন খরচের হিসাব দেয়া যাবে সাথে একটি ১০’X১০’ অফিস এবং একটি আইপিএস আপনাকে ব্যবস্থা করতে হবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *