নিরবিচ্ছিন ইন্টারনেট সেবা নিশ্চিত করাই হচ্ছে কানেক্টিভিটি। আপনি তখনি একটি ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারের কাছ থেকে ইন্টারনেট সেবা নিয়ে নিশ্চিন্ত থাকতে পারবেন, যদি সেখানে কানেক্টিভিটির জায়গাটা ১০০% ঠিক থাকে।

 

ধরুন আপনি একজন ফ্রিল্যান্সার। রাত ২টার দিকে হঠাৎ করে আপনার ইন্টারনেট লাইনে সমস্যা দেখা দিচ্ছে যেমনঃ ইন্টারনেটের গতি স্লো হয়ে গেছে কিংবা লাইন ডিসকানেক্ট হয়ে গেছে। এমতাবস্তায় রাত ২টার দিকে আপনার কি করার থাকবে?

আপনি সর্বোচ্চ হটলাইনে ফোন দিতে পারেন, বাস্তবতা হচ্ছে রাত ২ টার দিকে আপনার কানেক্টিভিটি সমস্যার সমাধান হবে না।আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ার বাঁধাগ্রস্থ হলো। আর যদি এমন হয় যে ইন্টারনেট গতিতে কোন সমস্যারই সৃষ্টি না হয়, সংযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ার সম্ভাবনাই না থাকে তাহলে কেনো আপনি রিস্ক নিবেন।

 

দেশ সেরা ৩টি  IIG এর সাথে যুক্ত থাকায়, যদি কোনো একটি IIG তে কোন ধরনের সমস্যা হলেও বাকী IIG গুলো স্ট্যাবল থাকায় ইন্টারনেট সরবারহ বাধাগ্রস্থ হয় না ও সারা বাংলাদেশে অর্থাৎ শহরে এবং গ্রামে একই মানের ইন্টারনেট সেবা পাবে গ্রাহকরা।

 

ছুটির দিন রাতে আয়োজন করে সিনেমা দেখা বা ফুটবল টুর্নামেন্ট দেখা,প্রবাসী আপনজনদের সাথে ভিডিও কলে কথা বলা,অনলাইনে ক্লাস করা, ফ্রিল্যান্সারদের বায়ারদের কাজ সাবমিট করার প্রয়োজনগুলোতে দরকার নিরবিচ্ছিন্ন ইন্টারনেট সেবা।ভেবে দেখুন একবার জীবনের জন্য গুরুত্বপূর্ণ এই মূহুর্তগুলো শুধু ইন্টারনেট কানেক্টিভিটির জন্য কেনো হারাবেন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *