১. আমি কিভাবে ব্যবসা করতে পারব?

উত্তর: আপনার আগ্রহের জন্য ধন্যবাদ,নেটওয়ার্ক সেন্টার বা সাপোর্ট সেন্টার আপনি নিতে পারেন কিন্তুু তার আগে আপনার এরিয়া,গ্রাহক সংখ্যা এবং ডিভাইস সম্পর্কিত ধারনা এবং হিসাব করার পর আপনাকে বিনিয়োগ সম্পর্কিত ধারনা দেয়া সম্ভব হবে কারন এগুলো লোকেশন ভেদে এবং ডিভাইস ভেদে পরিবর্তিত হয়,তাছাড়াও ১০’X১০’ অফিস এবং একটি আইপিএস আপনাকে ব্যবস্থা করতে হবে।আপনি চাইলে সরাসরি আমাদের বিজনিস এক্সিকিউটিভদের সাথে কথা বলতে পারেন দেয়া নম্বরগুলোতে। 

২.আপনি নির্ধারিত সংখার গ্রাহকের কথা বলছেন তার কম হলে কত % করে লাভ দিবেন?

উত্তর: গ্রাহক সংখ্যা সর্বনিম্ন ১ থেকে ১০০ জন হলে আপনি লভ্যাংশ পাবেন ২০%। গ্রাহক বাড়ার সাথে সাথে আপনি ৪২% পর্যন্ত লভ্যাংশ পেতে পারেন।

৩.যদি প্রতিনিধি বলে যে না ব্যাবসা করা যাবে না তাহলে ২৫ হাজার টাকা কি ফেরত পাবো?

উত্তর: জি ২৫,০০০ টাকা ফেরতযোগ্য, আপনার এলাকা ব্যবসা এর জন্য উপযোগী না হলে আমাদের সার্ভে টীম এর যাতায়াত খরচ বাদ দিয়ে বাকি টাকা আপনাকে ফেরত দিয়ে দেয়া হবে।

 ৪. নির্ধারিত টাকার থেকে কিছু কম বেশি করার সুযোগ রয়েছে?

উত্তর: জি না, আমাদের প্যাকেজ গুলো দীর্ঘ দিন গবেষণা করে তৈরী করা হয়েছে। ব্যবসার জন্য আপনাকে এই পরিমাণ বিনিয়োগ করা লাগবে।

৫.আমি অলরেডি ব্যবসা করি অন্য কোম্পানির সাথে। আমি ফাইবার দিয়ে আপনাদের থেকে নিতে চাই।

উত্তর: প্রথমে আমরা দেখবো আপনার কি কি ডিভাইস আছে অথবা নেই।  আপনার ডিভাইস, ফাইবার, নেটওয়ার্ক  সংযোগ ফি বাবদ আপনাকে ওই সমপরিমান টাকা দিয়ে ব্যবসা করতে হবে।

৬. আমার ২৩ কিলোমিটার ফাইবার টানানো আছে আমি ব্যাবসা করি কিন্ত আমি এখন স্বাধীন এর সাথে ব্যাবসা করতে ইচ্ছুক। এখন কিভাবে করব?

উত্তর: এক্ষেত্রে আপনি সংযোগ ফি দিয়ে আমাদের নেটওয়ার্ক টা দিতে পারবেন।

৭. যদি কাছাকাছি কোন এলাকায় ফাইবার থাকে তাহলে কি খরচ কমে যাবে কিনা?

উত্তর: এ ক্ষেত্রে আমাদের প্যাকেজ মূল্যের কোনো পরিবর্তন হবে না। পপ থেকে আপনার এলাকার দূরত্ব কম হলে আপনার প্যাকেজ এর অন্তর্ভুক্ত ক্যাবল সাশ্রয় হবে। এই ক্যাবল ব্যবহার করে আপনি আরো সংযোগ বাড়াতে পারবেন।

৮. কি কি কিনতে হবে???

উত্তর: সাপোর্ট সেন্টার অথবা নেটওয়ার্ক সেন্টার নিতে চাইলে আপনাকে একটি ১০’X১০’ অফিস এবং একটি আইপিএস ব্যবস্থা করতে হবে। বাকি সকল ডিভাইস আমরা আপনাকে দিব। 

৯.মাসে মাসে টাকা দিতে হবে কি??

উত্তর: জি না, প্রারম্ভিক বিনিয়োগ এর পর আর কোনো টাকা দিতে হবে না। এই বিনিয়োগ আপনি ৪টি ধাপে পরিশোধ করবেন। এরপর গ্রাহক সরাসরি স্বাধীন ওয়াইফাই ওয়েবসাইট থেকে বিকাশ এর মাধ্যমে বিল পরিশোধ করবেন এবং কোম্পানি, সাপোর্ট পার্টনার এর সাথে লভ্যাংশ শেয়ার করবে।

 ১০. টাকা টা বেশি হয়ে গেলো। ব্যবসায় শুরুর আগেই এতো বিনিয়োগ, শুরু করার পর ধাপে ধাপে টাকা নিলে ভালো হতো।

উত্তর: ইন্টারনেট ব্যবসাতে শুরুতে আপনাদের এবং আমাদের টাকা ইনভেস্ট একটু বেশি হলেও পরবর্তীতে আপনার ইউজার বাড়লে এখান থেকে লাভের পরিমান  আপনি বেশি পাবেন।

১১.আমি কাজ করতে চাই কিন্তু টাকার সমস্যা কি করতে পারি?

উত্তর: আপনি চাইলে কয়েকজন মিলেও আমাদের সাপোর্ট সেন্টার নিতে পারেন। সেক্ষেত্রে আপনারা একটা চুক্তিপত্র করে আমাদের কে দিবেন। অথবা আপনি আমাদের হয়ে আপনার এলাকায় মার্কেটিং করতে পারেন, আপনার রেফারেন্সে যদি কেউ আমাদের সাথে ব্যবসায় শুরু করে, তবে আপনি একটি সম্মানী পাবেন। 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *