গুগল ফটোস আপডেটঃ আরও বেশী মেমোরি হাইলাইট করে সাথে গান এবং গ্রাফিক্স যোগ করে

গত বুধবার গুগল ফটোসে একটি আপডেট এসেছে যেখানে মেমোরিগুলোকে পুনরায় রি-ডিজাইন করে,ছবিগুলোকে হাইলাইট করে।এন্ড্রয়েড এবং আইওএস-এ একটি কোলাজ এডিটরও চালু হচ্ছে।

গুগল জানায়,এই আপডেটের সাথে ফটোসমূহ আরো বেশি ভিডিও প্রকাশ করবে।নতুন জুম ইফেক্ট ছবিগুলোকে আরো ডায়নামিকভাবে উপস্থাপন করবে।

গত বছর গুগল,মোমোরি ছবিগুলোতে মোশন যোগ করে যেটাকে সিনেমা মোড বলা হয়।গুগল জানায় এটি মোড থেকে সম্প্রসারন করে এতে যোগ করা হয়েছে স্টাইল,গ্রাফিক আর্ট যা কি না ফটোস পপকে হেল্প করছে।এটিকে যখন পরিপূর্ন ভাবে লঞ্চ করা হবে তখন সেখানে আর্টিস্ট সান্টেল মার্টিন এবং লিসা কন্গডনের  কয়েকটি ডিজাইন অন্তর্ভুক্ত করা হবে।

গুগল ফটোতে ক্রমাগত আপডেট গুগলের কৌশলেরই একটি অংশ যেনো ইউজাররা পন্য ব্যবহারের ক্ষেত্রে নতুন অভিজ্ঞতা লাভ করতে পারে তা আইওএস ডিভাইস বা এন্ড্রয়েড গেজেটস অথবা পিসি যেখানেই হোক না কে নো।গুগল ফটোস গুগলের অন্যান্য সেবা থেকে ভিন্ন। এটা সম্পূর্ন ফ্রি নয় এবং ইউজারকে অতিরিক্ত স্টোরেজের জন্য পে করতে হয়।গুগল ইউজারের ছবিগুলোকে আরো চমৎকার এবং দৃষ্টি নন্দনভাবে উপস্থাপনের জন্য ক্রমাগত তাদের ইনোভেটিভ প্রক্রিয়া চালিয়ে যায় যেনো ইউজার ছবিতে নতুন নতুন অভিজ্ঞতা লাভ করতে পারে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *